আজ ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ ইং

লালমোহনে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মুশফিক হাওলাদার, লালমোহন  প্রতিনিধি:

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, চতুর্থবারের মতো নৌকার জয় নিশ্চিত করে শেখ হাসিনাকে উপহার দিতে প্রস্তুত রয়েছে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসন। এই আসনের আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠন অতীতের সকল অবস্থানের চেয়ে এখন আরো শক্তিশালী অবস্থানে রয়েছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনের জনসাধারণ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে এই আসনটি আবারো উপহার দিবেন।
শুক্রবার সকালে লালমোহন চৌরাস্তার মোড়ে লঅলমোহন উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরো বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে অনেক অতিথি পাখিরা ও সুযোগ সন্ধানিরা আসবে। তারা বিএনপি জামাত জোটের সাথে আতাত করে বিভিন্ন ষড়যন্ত্র করার পায়তারা করছে। তিনি হুশিয়ার উচ্চারণ করে বলেন এই লালমোহন-তজুমদ্দিনে কোনো ষড়যন্ত্রকারীর ঠাই হবে না। কেই যদি লালমোহন-তজুমদ্দিনের শান্তির নীড়কে অশান্তি করার পায়তারা করে তাহলে এই এলাকার জনগনকে সাথে নিয়ে তা কঠোর হাতে মোকাবেলা করা হবে।
উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামীলেিগর আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা মিয়া, ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, আবুল কাশেম, গোলাম মোস্তফা, আসাদ মেলকারসহ আরো অনেকে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ